রংপুরে এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা সামগ্রী প্রদান ও আলোচনা সভা

বাংলাদেশ ছাত্র ফেডারেশন রংপুর সদর উপজেলা শাখার উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা সামগ্রী প্রদান ও আলোচনা সভা

জুন ১০, ২০২২ শুক্রবার বিকেল ৩ টায় ফতেপুর ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেন স্কুলে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা সামগ্রি প্রদান করে রংপুর সদর উপজেলা শাখা ছাত্র ফেডারেশন।

পরীক্ষা সামগ্রি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈকত আরিফ। আরো উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলন রংপুর জেলার আহ্বায়ক ও জাতীয় পরিষদ সদস্য তৌহিদুর রহমান, রংপুর জেলার সংগঠক প্রত্যয়ী মিজান, ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহব্বত হোসেন মিলন। রংপুর সদর উপজেলার সদস্যসচিব রুবেল ইসলাম হৃদয়ের সঞ্চালনায় সভাপতিত্ব করেন রংপুর সদর উপজেলা শাখার আহ্বায়ক একে কাজল রায় অন্ত।

এসময় কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈকত আরিফ শিক্ষার্থীদের বলেন “আপনারা হচ্ছেন আগামী দিনের রাষ্ট্র নির্মাণের কারিগর। বর্তমানে আওয়ামী ফ্যাসিবাদী সরকারের হাতে দেশ ও জাতির ভবিষ্যৎ অনিশ্চিত।  আজকে দেশটাকে তারা মগের মুল্লুকে পরিণত করেছে। আপনাদেরকেই এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তাদের হাত থেকে দেশকে রক্ষা করে সাম্য ও মানবিক মার্যাদার রাষ্ট্র নির্মাণের দায়িত্ব আপনাদেরকেই নিতে হবে।”

তিনি আরো বলেন “শিক্ষার্থী হিসেবে আপনাদের প্রধান কর্তব্য হচ্ছে  মনোযোগ সরকারে পড়াশোনা করা। সৃষ্টি জগৎ থেকে জ্ঞান আরোহণ করা। যার মধ্যদিয়ে জ্ঞানের দ্বার উন্মুক্ত হবে৷ পরিশেষে সকল পরীক্ষার্থীদের শুভকামনা জানিয়ে সকলকে ছাত্র ফেডারেশনে যুক্ত হওয়ার আহ্বান জানান তিনি।”

উল্লেখ্য এসময় অর্ধশতাধিক শিক্ষার্থীকে পরীক্ষা সামগ্রি প্রদান করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *